হেমি হোসেন: একজন ডিজিটাল উদ্যোক্তাদের স্বপ্নদ্রষ্টা

হেমি হোসেন একজন বিজনেস কোচ এবং ডিজিটাল উদ্যোক্তা হিসাবে একটি সম্পূর্ণ ডোমেন তৈরি করেছেন। তিনি একজন আন্তর্জাতিক স্পিকার, লেখক, বিনিয়োগকারী এবং 2018 সালে মেলবোর্ন এ সেরা ব্যবসায় পুরস্কারের বিজয়ী এবং বিশ্বজুড়ে অনেকগুলি জাতীয় এবং আন্তর্জাতিক মিডিয়াতে সমাদৃত ।একজন সফল উদ্যোক্তা এবং কোচ হওয়ার যাত্রা তার পক্ষে শক্ত ছিল, যেহেতু একজন নির্বাহীর আরামদায়ক জীবন ছেড়ে যাওয়ার সিদ্ধান্তটি বেশ কয়েকটা বেদনাদায়ক ব্যক্তিগত ঘটনা থেকে উদ্ভূত হয়েছিল। তার কাছে এই অভিজ্ঞতাগুলি নিজের জন্য আরও ভাল করার অনুপ্রেরণা হিসাবে বিবেচনা করার অদম্যতা রয়েছে।
হেমি হোসেন একজন মানব আচরণ পরামর্শদাতা এবং সম্মোহন কোচ এবং নিউরো-ভাষাতত্ত্ব প্রোগ্রামিং (এনএলপি) অনুশীলনকারী। একজন উদ্যোক্তা ও সমাজসেবী হিসাবে তাঁর কাজ প্রিন্ট এবং টেলিভিশন মিডিয়াতে জাতীয় এবং আন্তর্জাতিক উভয় ক্ষেত্রেই প্রশংসা পেয়েছে।
কর্পোরেট খাতে কাজ করার সময় তার একবার নিজের ব্যবসা শুরু করার স্বপ্ন ছিল। তিনি কর্মচারী থেকে উদ্যোক্তা হওয়ার আকাঙ্খা ছিল । সঠিক জ্ঞান এবং জানার উপায়কে কাজে লাগিয়ে তিনি সফলভাবে তার ক্যারিয়ারকে একটি সমৃদ্ধ আদর্শে রূপান্তরিত করলেন। তিনি এখন একজন লেখক, আন্তর্জাতিকভাবে প্রশংসিত স্পিকার এবং শীর্ষস্থানীয় সাফল্য কোচ। হেমি শতাধিক শিল্পের দশ মিলিয়ন মানুষের জীবনকে প্রভাবিত করেছেন। মেলবোর্নের ক্ষুদ্র ব্যবসায় ভিক্টোরিয়া এবং বাংলাদেশের "আর্থকণ্ঠ বিজনেস অ্যাওয়ার্ডস 2017" - এর সম্মানজনক "সেরা ব্যবসায় পুরষ্কার 2018" এর বিজয়ী ।হেমি অন্যদের সফল ও বিকাশে সহায়তা করার জন্য সর্বদায় অনুরাগী।
2020 সালে হেমি তার প্রথম বই ফায়ার ইওর ওন বস : কর্মচারী থেকে ডিজিটাল উদ্যোক্তায় রূপান্তরিত হওয়ার কৌশল বইটি রচনা করে আন্তর্জাতিক সেরা বিক্রয় লেখক হয়েছিলেন। একটি সফল উদ্যোক্তা হওয়ার জন্য যে মূল কারণগুলির প্রয়োজন তা বইটি গভীরভাবে উপলব্ধি করে। এটিতে তিনি তার নিজের একজন উদ্যোক্তা হিসাবে যাত্রার ইতিহাসও বর্ণনা করেছেন যা নিজে থেকেই একটি অনুপ্রেরণামূলক গল্প হতে পারে। বইটিতে পাঠকরা অনন্য পদ্ধতি এবং পদক্ষেপগুলি পাবেন যা সফল ডিজিটাল উদ্যোক্তা হওয়ার জন্য পরীক্ষিত হয়।
Posted in Personal Blogs on May 28 2021 at 12:44 PM

Comments (0)

No login
color_lens
gif